Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




৬ বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে ফেঞ্চুগঞ্জের মাছুম

ফেঞ্চুগঞ্জ: সিলেটের ফেঞ্চুগঞ্জের আব্দুল্লাহ আল মাছুম নিজ মেধার সাক্ষর রেখে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-চুয়েট, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়-কুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।

মেধাবী এই ছাত্র উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিন আশিঘর গ্রামের আব্দুল মন্নানের পুত্র। তার এমন ফলাফলে তার পরিবারসহ এলাকার সবাই দারুণ খুশি।

এদিকে ফলাফলের অনুভূতি জানাতে গিয়ে মাছুম বলেন, ‘এইসবই মা-বাবার দোয়া ও শিক্ষকদের অবদান, সাথে আমার কঠোর অধ্যাবসায় সম্ভব হয়েছে। আগামীতে আরো ভালো ফলাফলের জন্য সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন মাছুম।

মাছুম আরো বলেন, ‘৬ টি বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেলেও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-চুয়েটে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি হয়েছি।’

অন্যদিকে মেধাবী এই ছাত্রের অভিবাভকদের সাথে যোগাযোগ করে জানা যায়, ৩ ভাই বোনের মধ্যে মাছুম সবার ছোট। বড় ভাই আব্দুল্লাহ আল মামুন সিলেট মদনমোহন বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে অনার্স শেষ করেছেন। তার বড় বোন কুলাউড়া মহিলা কলেজের বি.বি.এ তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

উল্লেখ্য, আব্দুল্লাহ আল মাছুম মীরাবাজার জামেয়া স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এসএসসিতে জিপিএ-৫ ও এমসি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হন। -অভিযাত্রা

 

Developed by :