Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে অর্ধকোটি টাকা, তক্ষকের হাড়

যশোর: যশোরে মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে অর্ধকোটি টাকাসহ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তাদের একটি মাইক্রোবাস, সোনালী রংয়ের কয়েকটি কয়েন ও তক্ষকের হাড় উদ্ধার করা হয়েছে।

বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় যশোর শহরের চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নঁওগা জেলার বদলগাছি উপজেলার বলরামপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে কাজী মাসুদ পারভেজ, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার আইখদিয়া গ্রামের মৃত আব্দুল মালেক শেখের ছেলে রেজাউল করীম এবং কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরুরা গ্রামের আবুল খায়ের।

যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যশোর শহরের চাঁচড়ায় মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত (ঢাকা-মেট্রো-চ-১৫-৬৮৭০) গাড়িটির গতিরোধ করে তল্লাশি চালিয়ে তিনটি ব্যাগ থেকে ৫৪ লাখ ৫০ হাজার টাকা, বেশ কয়েকটি সোনালী রংয়ের কয়েন ও কয়েকটি তক্ষকের হাড় জব্দ করা হয়েছে। আমাদের কাছে খবর ছিলো তারা গাড়িতে মাদকদ্রব্য নিয়ে বেনাপোল থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রেজাউল করীম পুলিশকে জানান, তাদের সঙ্গে ঢাকার একটি চক্রের কথা হয়। চক্রটি তক্ষকের হৃদপিন্ড ক্রয় করবে বলে জানায়। এক পর্যায় দু’টি হৃদপিন্ড এক কোটি টাকা মূল্য নির্ধারণ করা হয়।

আটকদের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

 

Developed by :