Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




ধারাভাষ্যকার ধোনির ওপেনিং হতে পারে ভারত-বাংলাদেশ টেস্টে

বার্তা ডেস্ক: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর উদ্যোগে ইডেন গার্ডেন্সে বসতে চলেছে ভারতের প্রথম দিন-রাতের টেস্ট ম্যাচের আসর। ২২ নভেম্বর ভারত বনাম বাংলাদেশ টেস্ট সিরিজের এই ম্যাচে ইতিহাসের সাক্ষী থাকবে ইডেন। এই ম্যাচকে ঘিরে অনেক অভিনব পরিকল্পনা করেছে সিএবি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এবার স্টার স্পোর্টসের উদ্যোগে এই টেস্টেই দেখা যেতে পারে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে ধারাভাষ্যকার রূপে। বহুদিন ভারতীয় দলের বাইরে থাকলেও অবসর কবে নিচ্ছেন সে ব্যাপারে এখনও কিছু ঘোষণা করেননি ধোনি। ভক্তরা মাইক হাতে এই নতুন ধোনিকে দেখতে উদগ্রীব হয়ে আছেন।

কমেন্ট্রি বক্সে বসে থাকতে দেখা যেতে পারে তিনটি আইসিসি ট্রফি জেতা অধিনায়ক ধোনিকে। এছাড়াও গোলাপি বলের এই টেস্টে প্রথম দুদিন আমন্ত্রণ জানানো হয়েছে ভারতের সব টেস্ট অধিনায়ককে। তাদের সবাইকেই ধারাভাষ্যকার হিসেবে দেখা যাবে কমেন্ট্রি বক্সে। ‘অতিথি’ হিসবে আমন্ত্রণ জানালেও কমেন্ট্রি বক্সে বসে পুরোনো স্মৃতি রোমন্থন করার কথা বলা হয়েছে তাদেরকে।

এই উদ্যোগে আরও আকর্ষনীয় হয়ে উঠতে পারে প্রথম দিন-রাতের টেস্ট। ইডেনে এই টেস্ট উপলক্ষ্যে চাঁদের হাট বসতে চলেছে। উপস্থিত থাকতে পারেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার ‘মাস্টার ব্লাস্টার’ সচীন তেন্ডুলকর, টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবং পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন দাবাড়ু বিশ্বনাথন আনন্দ। আমন্ত্রণ জানানো হল ভারতের টেনিস কিংবদন্তি লিয়েন্ডার পেজ ও ব্যাডমিন্টন তারকা পুল্লেলা গোপীচন্দকে।

 

Developed by :