Tuesday, 12 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: ডা. জীবন

সিলেট: বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ডা. সাখাওয়াত হাসান জীবন বলেছেন, দুর্বার আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। বর্তমান সরকার বাংলাদেশের গণতান্ত্রিক পদ্বতিকে চিরতরে বিনষ্ট করার পাঁয়তারা করছে।

তিনি বৃহস্পতিবার (৩১অক্টোবর) উপজেলা যুবদলের উদ্যোগে আন্দোলন,সংগ্রাম ও গৌরবের ঐতিহ্যবাহী সংগঠন “বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা যুবদলের সভাপতি শেখ আমীর হোসেনের সভাপতিত্বে ও যুবদল নেতা নাজমুল হোসেন ও শেখ সোহেল আহমেদের যৌথ পরিচালনায় স্থানীয় নতুন বাজারের কিশোর সংঘ মার্কেট সংলগ্ন মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ডা.জীবন আরো বলেন,. দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলন শুধু ফেসবুকে নয়,যে যেখানে আছেন সবরকম সহযোগীতা নিয়ে রাজপথে নামতে হবে। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে সরকার খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য থাকবেন। তাই অবিলম্ভে তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে অবশ্যই মুক্তি দিয়ে হবে। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক জনাব লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ন আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমদ,যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন বকুল,এড. আব্দুল কাদির,মহিবুর রহমান বাবলু, মোঃ খালেদ মিয়া,মতিউর রহমান মতু, মোঃ সালাউদ্দিন ফারুকসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, যুবদল নেতা শাহজাহান মিয়া,সোহেল রানা,মিজানুর রহমান,জিয়াউর মিয়া,সেবুল,কাজল, রিপন মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহমেদ, শরীফ ঠাকুর, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনু, য্গ্মু আহবায়ক জহির লস্কর, আবুল বাশার সোয়েম, কলেজ ছাত্রদলের সভাপতি ফজলে হাসান রুমন ও ৫নং দৌলতপুর ইউনিয়ন যুবদলের সেক্রেটারি মনির হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

Developed by :