Tuesday, 12 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




শ্রীমঙ্গলে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় মাইক্রোবাসের চাপায় আশরাফ মিয়া (২০) ও বিষ্ণু সরকার (১৮) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার দারিকাপাল মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফ উপজেলার আশিদ্রোন ইউনিয়নের বিলাসেরপাড় এলাকার আব্দুল হকের ছেলে ও বিষ্ণু একই এলাকার সজল সরকারের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার বিস্তারিত পরিচয় পাওয়া না গেলেও সে একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল শহর থেকে মোটরসাইকেল যোগে আশরাফ, বিষ্ণু ও অন্য একজন বাড়ি ফিরছিলেন। এসময় মহিলা কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ: ১১-১৯৫৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আশরাফ ও বিষ্ণু নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

 

Developed by :