Tuesday, 7 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




বিশ্বনাথে ট্রেনে কাটা পড়ে নিহত বৃদ্ধের পরিচয় সনাক্ত

বিশ্বনাথ: বিশ্বনাথে সিলেট-ছাতক রেলপথে ট্রেনে কাটা পড়ে নিহত বৃদ্ধের পরিচয় পাওয়া গেছে। তার নাম মাওলানা হাফিজুর রহমান (৮০)। তিনি সুনামগঞ্জ জেলার বিসম্ভরপুর থানার ধনপুর গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে নিহতের নাতী বিশ্বনাথ উপজেলার রাজনগর গ্রামের দিলোয়ার হোসেন জানান, নিহত মাওলানা হাফিজুর রহমান কিছুদনি যাবৎ মানষিকভাবে ভারসাম্যহীন। তিনি কারো সাথে কোন কথা বলেন না।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে তিনি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তার সন্ধানে লামাকাজী পয়েন্টে এসে জানতে পারেন তাকে স্থানীয় লোকজন সোমবার বিকেলে লামাকাজী পয়েন্টে দেখেছেন।

এরপর লামাকাজী এলাকায় নিখোঁজ মাওলানা হাফিজুর রহমান অনেক খোঁজাখুজি করেন তারা। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সিলেট-ছাতক রেল লাইন দিয়ে হাটার সময় ট্রেনের কাটা পড়ে নিহত হন মাওলানা হাফিজুর রহমান। খবর পেয়ে পরিবারের সদস‌্যরা ঘটনাস্থলে পৌছে নিহতের পরিচয় সনাক্ত করেন।

এ ব্যাপারে সিলেট রেলওয়ে পুলিশের (জিআরপি থানা) অফিসার ইন-চার্জ (ওসি) মো. আব্দুস সাত্তার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। -বিশ্বনাথ নিউজ২৪

 

Developed by :