Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




জিজ্ঞাসাবাদে জানালেন পেটে ১৮শ পিস ইয়াবা রয়েছে

ঢাকা: ইয়াবা বহন করার অপরাধে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মো. সুজন মিয়া (২৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে আর্মড পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় সুজন মিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে।

সুজন মিয়ার বাড়ি জামালপুরের বক্সীগঞ্জ থানার কুশলনগর গ্রামে। তার বাবার নাম মো. আব্দুল মজিদ। জিজ্ঞাসাবাদে সুজন আরও জানান, বরিশালের হাসান নামে এক ব্যক্তির অর্থায়নে তিনি ইয়াবা বহন করেছিলেন।

এদিন সকালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সুজন মিয়া কক্সবাজার থেকে ঢাকায় আসেন। সকাল ১০টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকায় অবস্থান সন্দেহজনক মনে হওয়ায় তাকে আটক করা হয়।

সূত্র জানায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন সুজন মিয়া। আটকের পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তিনি স্বীকার করেন তার পেটে এক হাজার ৭৯০ পিস ইয়াবা রয়েছে। যার বাজারমূল্য প্রায় ৯ লাখ টাকা।

 

Developed by :