Tuesday, 12 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




আ’লীগ দেশকে এগিয়ে নিতে কান্ডারির ভূমিকা পালন করছে –এডভোকেট নাসির খান

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়। মুক্তিযুদ্ধের স্বপক্ষের এ দলটি দেশকে এগিয়ে নিতে এখন কান্ডারির ভূমিকা পালন করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালে আমরা উন্নত দেশে পরিণত হব, সেলক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। নেতাকর্মীদের উদ্দেশ্যে নাসির খান বলেন, শুধু পদ নয়; বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করুন। যারা দুর্নীতির সাড়ে জড়িত নয় অথচ নিবেদিত তাদেরকে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা অবশ্যই মূল্যায়ন করবেন।

বৃহস্পতিবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার মাজেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে উত্তর রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি কালা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৃষ্ণ ধনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী দুলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, নুরুল আমীন, এডভোকেট আজমল আলী, বিশেষ বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজাদ ও  সাধারণ সম্পাদক কালা মিয়া। বক্তব্য রাখেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান রানা।

এদিকে, সম্মেলনের শুরুতে অতিথিদের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

পরে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন নির্বাচিত হয়েছেন।

 

Developed by :