Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




বড়লেখায় সড়কের নাম ফলক ভাংচুর

বড়লেখা: বড়লেখায় রাতের আঁধারে ইট সলিং সড়কের নাম ফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গল্লাসাংঙ্গন বাবরের বাড়ি হতে জব্বার মিয়ার বাড়ি পর্যন্ত ইট সলিং রাস্তায় ঘটনাটি ঘটে। এ নিয়ে এলাকায় জনমনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গল্লাসাংঙ্গন বাবরের বাড়ি হতে জব্বার মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তার ইট সলিং এর কাজ শেষ হয় কিছুদিন আগে। ২০১৮-১৯ অর্থ বছরের এলজিএসপি- ৩ প্রকল্পের মাধ্যমে এ কাজে ব্যয় হয় ১ লাখ ৫০ হাজার টাকা। স্থানীয় ইউনিয়ন পরিষদ কাজটি বাস্তবায়ন করে। কাজ শুরুর সময় রাস্তার পাশে ভিত্তিপ্রস্তরের একটি ফলক স্থাপন করা হয়েছিল। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৯টা থেকে ১০টার মধ্যে কে বা কারা ফলকটি ভেঙে ফেলে।

পথচারীদের মাধ্যমে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ওই প্রকল্পের সভাপতি ও ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম। তিনি তাৎক্ষণিক ঘটনাটি ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও এলাকার গণ্যমান্য লোকজনকে জানান। ফলক ভাঙার খবর বুধবার (১৬ অক্টোবর) সকালে ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রকল্পের সভাপতি ও ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম বলেন, ‘রাতে কে বা কারা ভিত্তিপ্রস্তরের ওই নাম ফলক গুড়িয়ে দেয়। পথচারীর মাধ্যমে রাতে খবর পাই। তাৎক্ষণিক চেয়ারম্যান ও এলাকার লোকজনকে বিষয়টি জানাই। তারা সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। উন্নয়ন কাজকে বাধাগ্রস্ত করতে কেউ এই কাজটি করতে পারে। সকলে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।’

 

Developed by :