Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




মানবসেবার মাধ্যমে মানুষের হৃদয়ে স্থান করে নেয়া যায়: শোয়েব

সিলেট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, যারা মানবসেবা করেন তারা অত্যন্ত মহৎ হৃদয়ের অধিকারি। মানবসেবার মাধ্যমে মানুষের হৃদয়ে স্থান করে নেয়া যায়।  তাই এ মহৎ কর্মের জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। প্রবাসীরা দেশের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছেন। মানবতার কল্যাণে সমাজের প্রতিটি স্তরে এমন মহতি ব্যক্তি ও সংগঠনের প্রয়োজন।

তিনি মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সিলেটের গোলাপগঞ্জে মরহুম নবাব আলী ও মরহুমা ছলিমা খাতুন স্মরণে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্ঠায় বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও অবকাঠামো খাতে যুগোপযোগী কর্মপরিকল্পনা বাস্তবায়ন করছে। এসব কর্মসূচি বাস্তবায়নে সরকারের পাশাপাশি বেসরকারি ও ব্যক্তি পর্যায়ের উদ্যোগ কার্যকর ভূমিকা রাখবে।

গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরের একটি কমিউনিটি সেন্টারে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী মো. আজিজুর রহমান এ ক্যাম্পের পৃষ্ঠপোষকতা করেন।

বুধবারিবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রাজনীতিবিদ শরফ উদ্দিন শরিফের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বুধবারিবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, ডা. আব্দুল মুতলিব, আওয়ামী লীগ নেতা আজ্জাদ আলী, সাবেক ইউপি সদস্য আব্দুস সোবহান, আব্দুস ছালাম চুনু, আব্দুস সালাম বাবুল ও নিজাম উদ্দিন।

 

Developed by :