Tuesday, 12 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ: কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমজদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  সাদ উদ্দিন আহমদ।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. মাহফুজ রহমান মাহফুজ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সদস্য নুরুল আমীন ও এড. আজমল আলী, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী শামীম আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মছব্বির।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান। সেই সাথে আগামী জাতীয় কাউন্সিলকে সামনে উপজেলার ৩টি ইউনিয়নের সম্মেলন অক্টোবরের মধ্যে শেষ করার নির্দেশনা দিয়ে ২টি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করে উত্তর রনিখাই ইউনিয়ন ১৭ অক্টোবর, দক্ষিণ রনিখাই ইউনিয়ন ১৯ অক্টোবর ও ইছাকলস ইউনিয়নের ওয়ার্ড কমিটিতে স্বজনপ্রতির অভিযোগ থাকায় এই ইউনিয়নের সম্মেলন পরবর্তীতে করার নির্দেশনা দেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মিয়া, রফিকুল হক, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, তেলিখাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিম, পুর্ব ইসলাম পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুল্লুক হোসেন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, ইসলাম পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ও রাসেল আহমদ, সদস্য তজব আলী, রিয়াজুল ইসলাম, দিলোয়ার মাহমুদ রিপন, এম সোহেল আহমদ, শোহেল আহমদ সুহাম, আনোয়ার হোসেন, আনছার আলী, জাফর দেওয়ান, ছাত্রলীগের সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা ও উপজেলার ৬টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

Developed by :