Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেটের আম্বরখানা থেকে মোটরসাইকেল চুরি, বড়লেখায় গ্রেফতার

বড়লেখা: সিলেট নগরীর আম্বরখানা থেকে চুরি যাওয়া একটি পালসার মোটরসাইকেলসহ মারুফ আহমদ (২৮) নামে এক চোরকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা থেকে গ্রেফতার করেছে আম্বরখানা পুলিশ ফাঁড়ি।

বড়লেখা থানা পুলিশের সহায়তায় শুক্রবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণভাগ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মারুফ আহমদ উপজেলার পশ্চিম দক্ষিণভাগ গ্রামের মৃত রহমান আলীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, গত ২৪ সেপ্টেম্বর সিলেট নগরীর আম্বরখানা ডাচবাংলা ব্যাংকের সামনে থেকে গোলাপগঞ্জ উপজেলার সুনামপুর গ্রামের তানভীর আহমদের একটি পালসার মোটরসাইকেল চুরি হয়। এঘটনায় তানভীর আহমদ আম্বরখানা পুলিশ ফাঁড়িতে একটি জিডি করেন। জিডির পরিপ্রেক্ষিতে মোটরসাইকেলটি উদ্ধারে নামে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল বাতিন বড়লেখা থানার এএসআই জাহিনুর রহমানের সহায়তায় উপজেলার দক্ষিণভাগ বাজার এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ মারুফকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় বলেন, বড়লেখা থানা পুলিশের সহায়তায় মোটরসাইকেলসহ এক যুবককে গ্রেফতার করেছে আম্বরখানা পুলিশ ফাঁড়ি। রাতেই তাকে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা হয়েছে।

 

Developed by :