Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




গোয়াইনঘাটে ছয় বছরের শিশুকে ধর্ষন, ধর্ষক আটক


গোয়াইনঘাট: গোয়াইনঘাটে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের দায়ে লম্পট ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। আটক ধর্ষক উপজেলার শান্তি নগর গ্রামের একাব্বর তালুকদারের ছেলে লিটন তালুকদার (৪০)। বুধবার(৯ অক্টোবর) দুপুরে তামাবিল সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় থানা পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, লম্পট লিটন বেশ কয়েকদিন ধরে আসামপাড়া হাওর গ্রামে সারি নদীর পাড় সংলগ্ন তার ফুফাতো ভাইয়ের বাড়িতে থেকে দিন মজুরের কাজ করতো। সেই সুবাধে পার্শ্ববর্তী বাড়ির দরিদ্র পরিবারের ছয় বছরের এক শিশু কন্যাকে মঙ্গলবার বিকেলে তার বাবা মায়ের অবর্তমানে চকোলেটের লোভ দেখিয়ে বিলের পাশে নিয়ে ধর্ষন করে। এমনকি এ ঘটনা কাউকে না বলার জন্য শিশুটিকে নানা ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে প্রথমে ঘটনাটি কাউকে না বললেও সন্ধ্যায় যখন সে অসুস্থ হয়ে পড়ে তখন তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। শিশুটির শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় রাতেই তার বাবা তাকে চিকিৎসার জন্য গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিশুটির অসুস্থতার বিষয়টি জানাজানি হলে ধর্ষক লিটন রাতেই গা ঢাকা দেয়।

এ ঘটনায় ধর্ষনের স্বীকার ওই শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক লিটনের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় একটি মামলা করেন। গতকাল দুপুরে তামাবিল সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় থানা পুলিশ অভিযান চালিয়ে লিটনকে আটক করেন।

থানার ওসি মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় লম্পট লিটন তালুকদারকে আটক করা হয়েছে। একই সাথে ধর্ষনের স্বীকার শিশুটি বর্তমানে পুলিশের তত্বাবধানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Developed by :