Tuesday, 22 October, 2019 খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




পাঁচদিন ধরে ওসমানী হাসপাতালে পড়ে আছে অজ্ঞাত বৃদ্ধার লাশ!

সিলেট: পাঁচদিন ধরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পড়ে আছে অজ্ঞাতনামা পঞ্চাশোর্ধ এক মহিলার লাশ।  তাঁর কোনো আত্নীয়-স্বজন মিলছে না।  ফলে এই বৃদ্ধার লাশ নিয়ে বিপাকে পড়েছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা রোববার (৬অক্টোবর) গণমাধ্যমে পাঠনো এ প্রেসবিজ্ঞপ্তি জানান, ২০ সেপ্টেম্বর অঞ্জলি দত্ত (৫৫) স্বামী- শ্যামল দত্ত, গ্রাম- রতনপুর, থানা – মাধবপুর, জেলা- হবিগঞ্জ-এ  নাম,  ঠিকানা এক ব্যক্তি চিকিৎসার জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৬নং ওয়ার্ডের বি-৯  বিছানায় ভর্তি করেন।  চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধা মহিলাটি ১অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় মৃত্যু বরন করেন।  মৃত্যুর পরদিন ২অক্টোবর প্রাপ্ত ঠিকানায় বার্তা  প্রেরণ করা হলে স্থানীয় লোকজনের সাথে কথা বলে এই নামের কোন ব্যক্তিকে পাওয়া যায়নি।

মৃত মহিলার বয়স অনুমান ৫৫, গায়ের রং উজ্জ্বল শ্যামলা , মাথায় প্রায় ১.২ ফিট  পরিমান সাদা চুল,  উচ্চতা অনুমান ৫ ফিট, মুখ মখমন্ডল লম্বাটে। পরনে কাল সাদা প্রিন্ট এর শাড়ী।

মৃত ব্যক্তির লাশটি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  অদ্যাবদি পর্যন্ত মৃত ব্যক্তির কোনো ঠিকানা ও আত্মীয় স্বজনের সন্ধান না পাওয়া লাশটি হস্তান্তর করা  যায়নি।

যদি কেউ মৃত ব্যক্তির কোন আত্বীয় স্বজনের সন্ধান পান তাহলে কোতোয়ালি মডেল থানার এসআই হাবিবুর রহমান (মোবাঃ ০১৭১৮-০১১৮৪০) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 

Developed by :