Sunday, 20 October, 2019 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




নগরীতে চিকিৎসককে কুপালো ছিনতাইকারী : আটক ১

সিলেট: নগরীতে বান্ধবীকে রেলস্টেশনে বিদায় জানিয়ে বাসায় ফেরার পথে আফসানা তাসনিম মম নামের এক ইন্টার্ন চিকিৎসক ছিনতাইর শিকার হয়েছেন। এসময় ছিনতাইকারী ছুরিকাঘাতে ওই চিকিৎসক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর ক্বিনব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে। ওই দিন রাতেই ঘটনার সাথে জড়িত এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এ ঘটনায় আহত চিকিৎসকের স্বামী ডা. তানভীর চৌধুরী বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, গত শুক্রবার রাতে পূজার ছুটিতে বাড়ি যাওয়া জন্য বান্ধবীকে রেলস্টেশনে এগিয়ে দিতে যান ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক আফসানা তাসনিম মম। বান্ধবীকে বিদায় দিয়ে বাসায় ফেরার পথে ক্বিনব্রিজ এলাকায় তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মম’র হাত, মুখ ও জিহ্বার কিছু অংশ কেটে যায়। তখন তিনি চিৎকারে দিলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে মমকে ওসমানী হাসপাতালে নিয়ে যান।

এদিকে, ইন্টার্ন চিকিৎসক আহত হওয়ার ঘটনার পর পরই অভিযানে নামে পুলিশ। রাত সাড়ে ১২টার দিকে ক্বিনব্রিজের পাশে আলী আমজাদের ঘড়ির কাছ থেকে মো. রাজু নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ধারালো একটি ছুরিও উদ্ধার করা হয়।

এ বিষয়ে নগরীর দক্ষিণ সুরমার ওসি খায়রুল ফজল বলেন, ছিনতাইকারী রাজুর বিরুদ্ধে একাধিক মামলা আছে। সে হত্যা মামলারও আসামি। তার বাড়ি কিশোরগঞ্জে হলেও সে দীর্ঘদিন থেকে সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় থাকে। গতকাল তাকে আদালতে প্রেরণ করা হলে বিচারক আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

Developed by :