Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




ফেরিওয়ালা বেশে আসামীকে ধরলো র‌্যাব

সিলেট: প্রবাসী তরুণীর নগ্ন ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ভাইরালের হুমকির অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-৯।

শনিবার বিকেলে সিলেটের বিয়ানীবাজারের আরিসখার টিলা এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত ফখরুল ইসলাম (২৫) ওই এলাকার ফারুক মিয়ার ছেলে।

র‌্যাব-৯ জানিয়েছে, ফখরুলের সাথে জনৈক প্রবাসী তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দু’জনের চলে মন দেওয়া নেওয়া। এভাবে চলতে থাকে প্রায় চার বছর। এক পর্যায়ে তাদের সম্পর্ক গভীর হয়ে উঠে। চলে হোয়াটসঅ্যাপে চ্যাটিং এরপর ভিডিও কলে একজন অন্যজনকে দেখে দেখে কথা বলা।

এ সময় কৌশলে ওই তরুণীর নগ্ন ভিডিও রেকর্ড করে পেলে কতিপয় প্রেমিক ফখরুল। পরবর্তীতে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে ওই তরুণীর কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এ ভাবে কয়েক দিন পর পর ভয় দেখিয়ে টাকা নিতে থাকে। এক পর্যায়ে ওই তরুণী টাকা দিতে অপররগতা প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে উঠে ফখরুল। সে হুমকি দিতে থাকে  ভিডিওগুলো বিভিন্ন মাধ্যমে প্রকাশের। এ ঘটনায় তরুণীর ভাই বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করে এবং র‌্যাব-৯ এর কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেন।

ঘটনাটি উদঘাটন ও অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে মাঠে নামেন র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার আনোয়ার শামীম। তিনি জানান, শনিবার বিকেলে ফেরিওয়ালার ছদ্মবেশ ধারন করে আসামীর অবস্থানস্থলে গিয়ে তাকে আটক করতে সক্ষম হই। আসামী ফারুককে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Developed by :