Tuesday, 22 October, 2019 খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




শাহবাজপুর থানার মানচিত্রে পূর্ব মুড়িয়া, এলাকাবাসীর বিস্মিত, প্রতিবাদ

বিয়ানীবাজার: সম্প্রতি বড়লেখার উপজেলার বৃহত্তর শাহবাজপুর অঞ্চলকে থানা ঘোষণার দাবী তুলেছেন স্থানীয় এলাকাবাসী। এজন্য প্রশাসনের কাছে তাদের দাবী সম্বলিত একটি স্মারকলিপি ও দাবীকৃত থানার একটি মানচিত্র প্রদান করেছেন।

পূর্ব মুড়িয়া এলাকাবাসী বলছেন, প্রদানকৃত মানচিত্র বড়লেখার দক্ষিণ শাহবাজপুর ও উত্তর শাহাবাজরপুর ইউনিয়ন, নিজ বাহাদুরপুর ইউনিয়নের একাংশ এবং বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়ার একটি অংশকেও সংযুক্ত করা হয়েছে।এতে আমরা বিস্মিত হয়েছি।

শাহবাজপুর এলাকার মানুষের এমন কর্মকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পূর্ব মুড়িয়া এলাকাবাসী।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় সারপার হাফিজিয়া দাখিল মাদরাসা প্রাঙনে প্রতিবাদ সভা করেন তারা। বীর মুক্তিযোদ্ধা হারিছ আলীর সভাপতিত্বে এবং তুহিন তাপাদার সৌরভ ও মো. হারুনুর রশীদের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন স্থানীয় কমিউনিটি নেতা সেলিম উদ্দিন আহমদ, মো. আব্দুস সামাদ, আব্দুল হাসিব, ফয়ছল আহমদ, সুলতান আহমদ টিপু, শাহিন আহমদ, স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল মতিন, সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, স্থানীয় ছাত্রনেতা তানজিল আহমদ চৌধুরী, আব্দুল হক প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল কুদ্দুছ, স্থানীয় প্রবীণ মুরব্বী আব্দুল মতিন মতু, জামাল উদ্দিন চৌধুরী, ফখরুল ইসলাম চৌধুরী, আব্দুর রহিম দুদু, হোসেন সানোয়ার, দুদু মিয়া, প্রবাসী আলিম উদ্দিন, ছাত্রনেতা তুহিন, মাহিদ, হিমেল, মাজেদ, তানজু, জাহাঙ্গীর প্রমুখ।

 

Developed by :