Monday, 24 February, 2020 খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেট-বরিশাল রুটে এসি বাস চালু করলো বিআরটিসি

সিলেট: সিলেট-বরিশাল রুটে শীততাপ নিয়ন্ত্রিত (এসি) বাস চালু করেছে রাষ্ট্রিয় প্রতিষ্ঠান বিআরটিসি। বৃহস্পতিবার বিকেলে এই বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

সিলেট নগরীর কদমতলীস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালের এই বাস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে বাংলাদেশের উন্নয়ন আজ বহির্বিশ্বে প্রশংসিত। রূপকল্প-৪১ বাস্তবায়নে স্বাস্থ্য, চিকিৎসা ও যোগাযোগ মাধ্যমে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তারই পাশাপাশি নিরাপদ সড়ক ও যাতায়াত সহজতর করতে সরকার বিআরটিসি বাস দেশের বিভিন্ন সড়কে চালু করেছে। ইতিমধ্যে আরামদায়ক ভ্রমনের লক্ষ্যে বিআরটিসি এসি বাস সিলেট টু বরিশাল, চাঁদপুর, ফরিগঞ্জ, ঢাকা চালু হয়েছে। তিনি বাস চালকদের দক্ষতার সাথে বাস চালানোর আহবান জানান।

বিআরটিসি সিলেট ডিপোর ম্যানেজার জুলফিকার আলীর সভাপতিত্বে ও ট্রাফিক ইনচার্জ মোঃ মহিউদ্দিন খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ সিলেট জেলা শাখার সভাপতি শেখ সিরাজ মিয়া, সাধারণ সম্পাদক শামীম কবির। বক্তব্য রাখেন বিআরটির প্রশাসনিক কর্মকর্তা এনায়েতুল ইসলাম জাবির, হিসাব ইনচার্জ শফিকুর রহমান, কাউন্টারের ম্যানেজার মোঃ সুজন সরকার, কাউন্টার প্রতিনিধি আব্দুল আলিম, ডিপো শ্রমিকলীগের সভাপতি শমসের আলী, সাধারণ সম্পাদক ফিরিস চন্দ্র দাশ প্রমুখ।

শেষে প্রধান অতিথি ফিতা কেটে সিলেট টু বরিশাল রুটে বিআরটিসি এসি বাস সার্ভিস এর উদ্বোধন করেন।

 

Developed by :