Thursday, 14 November, 2019 খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




৫২ বিজিবি’র অভিযানে বন্দুকসহ চোরাকারবারি আটক

বিয়ানীবাজার: বড়লেখার ভারত সীমান্ত ফিসারী মূখ এলাকায় অভিযান চালিয়ে বিজিবি জোয়ানরা একটি বিদেশী বন্দুকসহ এক চোরাকারবারিকে আটক করেছে। এ সময় বিজিবির উপস্থিতি টের আরো ৩/৪জন চোরাকারবারি পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুইটি কার্তুজ উদ্ধার করে বিজিবি। বিজিবি ৫২ ব্যাটালিয়ন বিয়ানীবাজারের আওতাধীন বোবারথল বিওপির জোয়ানরা বৃহস্পতিবার রাতে এ অভিযান চালায়।

বিজিবি ৫২ ব্যাটালিয়ন বিয়ানীবাজার সদরদপ্তর থেকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত ২টার দিকে বোবারথল বিওপির সীমান্ত এলাকা ফিসারীমুখে নায়েব সুবেদার মোঃ আব্দুল হামিদ এর নেতৃত্বে টহল সদস্য অভিযান চালায়। রাত সাড়ে ৩টার দিকে সীমান্ত মেইন পিলার ১৩৭৬ কাছে ৪-৫ জনের চোরাকারবারি দলকে তাড়া করে বিজিবি। এ সময় দু্ই নলা কার্টিজ বন্দুক (ইটালির তৈরী) এবং দু্ইটি কার্তুজ (গুলি) উদ্ধার করে। উদ্ধারকৃত বিদেশী বন্দুকের বাজার মূল্য এক লাখ ৮১ হাজার টাকা।

বিজিবি অভিযানে আটক আবুল কাশেম (৪০) মোহাম্মদ নগর এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র। বিজিবি অভিযান টের পেয়ে অন্য চোরাকারবারি উপজেলার সাতকরা এলাকার আকদ্দস আলীর পুত্র মঞ্জুরুল হক (৩৫), সোয়ারার চর এলাকার মো. নূরু মেম্বারের পুত্র হাফিজুর রহমান (৩০) এবং দক্ষিণ গান্দাইল এলাকার মৃত ফয়জুর রহমানের পুত্র মোঃ আব্দুল জব্বার পংকী (৪০) পালিয়ে যায়।

বিজিবি আটককৃত আসামী আবুল কাশেমসহ পলাতক আসামীদের নাম উল্লেখ করে বড়লেখা থানায় মামলা দায়ের করেছে।

 





সর্বশেষ সংবাদ

Developed by :