Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিকেল ৫ টায় কসবা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা

সাংবাদিক মিলাদ জয়নুলের পিতৃবিয়োগ, বিয়ানীবাজার বার্তা সম্পাদকের সমবেদনা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সাপ্তাহিক আগামী প্রজন্ম পত্রিকার সম্পাদক ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পিতা বিশিষ্ট শ্রমিক নেতা হাজি রফিকুল মুরছালিন (৭৩) আর নেই।

বৃহস্পতিবার (আজ) সকাল সাড়ে ৮টায় কসবা গ্রামের নিজ বাসভবনে বার্ধক্যসহ নানা রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যা, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ বিকেল ৫ টায় কসবা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, সহকর্মী সাংবাদিক মিলাদ জয়নুলের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, কোষাধ্যক্ষ জাকির হোসেন, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

 

Developed by :