Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার উপজেলা আ’লীগের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরশহরের কলেজ রোডের কার্যালয়ে দলের পক্ষ থেকে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

পরে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন তারা।

এসময় বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপদেষ্টা দেবাশীষ পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ বাবুল, আপ্তাব আলী, আছার উদ্দিন, ছাত্রলীগের জাবের আহমদ,  আজাদ জিসানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন।

পরে নেতাকর্মীদের মধ্যে কেক বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দেশের কুচক্রী মহল দেশ থেকে আওয়ামী লীগের নাম মুছে দিতে চেয়েছিলো। কিন্তু নানা প্রতিকূলতার মধ্যে আওয়ামী লীগের হাল ধরেছিলেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। চারবারের প্রধানমন্ত্রী হয়ে কীভাবে প্রতিকূলতা জয় করা যায় তা তিনি দেখিয়েছেন। বক্তারা বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।

 

Developed by :