Tuesday, 10 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




ওসমানীনগরে ‌‌দুজন আটক : অস্ত্র উদ্ধার

ওসমানীনগর: সিলেটের ওসমানীনগরে আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে ফজরুল ইসলাম (২৯) ও মামুন আহমদকে (৩২) আটক করেছেন পুলিশ। আটককৃতরা হচ্ছে, উমরপুর ইউনিয়নের লামা ইসবপুর গ্রামের বাসিন্দা। গত বৃহস্পতিবার বিশ্বনাথ থানা পুলিশের সহযোগিতায় বিশ্বনাথের নেয়ামতপুর পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের আটক করার পর তথ্য নিয়ে দেশীয় পাইপগান, কার্তুজ ও ধারালো অস্ত্র উদ্ধার করে।

পুলিশ জানায়, ফজরুল ইসলাম ও মামুন আহমদের হেফাজতে অস্ত্র রয়েছে এমন গোপন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিশ্বনাথ থানার নেয়ামতপুর পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদে অস্ত্র থাকার কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্যমতে ওই দিন বিকেলে ফজরুলের বাড়ির পাশ্ববর্তী পুকুরের পানির নিচ থেকে দেশীয় পাইপগান আকৃতির দুটি পাইপ, ৩টি কার্তুজ ও বিভিন্ন ধরণের ছয়টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএম বাদি হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত সুজাত মিয়া নামের এক যুবক পলাতক রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযান চালিয়ে দুস্কৃতিকারীদের আটক করার পর তাদের তথ্যমতে অস্ত্র উদ্ধার করতে সক্ষম হই। দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আটক দু’জনকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Developed by :