Monday, 3 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে নিরাপদ সড়ক চাই এর আহ্বায়ক কমিটি গঠিত

বিয়ানীবাজার: নিরাপদ সড়ক চাই (নিসচা) বিয়ানীবাজার উপজেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন হয়েছে। গত বৃহস্পতিবার নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল নবগঠিত কমিটির অনুমোদনপত্রে স্বাক্ষর করেন।

২০১৯-২০২০ সালের জন্য অনুমোদিত আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন সাংবাদিক সুফিয়ান আহমদ। কমিটিতে যুগ্ম আহবায়ক কামরুল হাসান লোদী রাজু ও আব্দুল্লাহ আল নোমান এবং সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন শফিউর রহমান শফি।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাহবুবুর রহমান নাহিদ, রেজাউল করিম রনি, শহীদুল ইসলাম সাজু, আবু তাহের রাজু, কবির হোসাইন, মোঃ আবুল হাসান আল মামুন, শামীম আহমদ, মিসবাহ উদ্দিন, মোঃ সাদিকুর রহমান, মোঃ আমিনুল ইসলাম বুলবুল, শাকরান হোসেন, সাহেদ আহমদ, মোহাম্মদ রাফি, মোঃ রাহাত শরীফ, সোহাগ আহমদ, মোঃ জাহিদুল ইসলাম, তৌহিদুর রহমান, সাবের হোসেন তানজীর ও হায়দার হোসেন খাঁন।

নিরাপদ সড়ক চাই নিসচা’র বিয়ানীবাজার উপজেলা শাখার নবগঠিত এ আহবায়ক কমিটিতে উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন, সাংবাদিক শাবুল আহমেদ, মিলাদ মোঃ জয়নুল ইসলাম, প্রভাষক আব্দুস সামাদ আজাদ, রোটারিয়ান এমরান হোসেন দিপক ও ডাঃ আব্দুস সালাম মুক্তা।

 

Developed by :