Sunday, 20 October, 2019 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




জামিন পেলেন সাংবাদিক বুলবুল

সিলেট: একটি মামলায় গ্রেফতারের ১৬ ঘন্টা পর জামিন পেয়েছেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সাবেক সভাপতি, এনটিভি সিলেটের প্রধান, আইনজীবী মঈনুল হক বুলবুল।

শুক্রবার বিকেল ৪টার দিকে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক আবু উবায়দা তাকে অন্তভর্তিকালীন জামিন প্রদান করেন।

এদিকে, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নগরীর উইমেন্স হাসপাতালের সামন থেকে পুলিশ বুলবুলকে তুলে নিয়ে যায়। এর ঘন্টাখানেক পর বুলবুলকে গ্রেফতারের কথা স্বীকার করে কানাইঘাট থানা পুলিশ।

রায়হান আহমদ নামে এক ব্যক্তির দায়ের করা প্রতারণা মামলায় বুলবুলকে গ্রেফতার করা হয় বলে থানার ওসি শামসুদ্দোহা জানান। তিনি জানান, গত ১৬ সেপ্টেম্বর কানাইঘাটের কারাবাল্লার রায়হান আহমদ নামের এক ব্যাক্তি মইনুল হক বুলবুলের বিরুদ্ধে আদালতে মামলা করেন। এই মামলার বিষয়ে আদালত পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থাা গ্রহণের নির্দেশ দেন।

ওইদিন রাতে থানায় রাখার পর শুক্রবার সকালে বুলবুলকে কানাইঘাট থানা থেকে সিলেট আদালতে নিয়ে আসা হয়। ছুটির দিন থাকায় বিকেলে বিশেষ ব্যবস্থায় আদালতের কার্যক্রম শুরু হয়। তার পক্ষে জামিন শুনানি শেষে আদালত অন্তভর্তিকালীন জামিন প্রদান করেন বুলবুলকে। ওই সময় সংবাদকর্মীরা আদালত চত্বরে ভিড় করেন।

 

Developed by :