Sunday, 20 October, 2019 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




চিরনিদ্রায় শায়িত হলেন মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নুরুল ইসলাম

বিয়ানীবাজার: চিরনিদ্রায় শায়িত হলেন বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ নূরুল ইসলাম (৫৬)।

বুধবার (১৮ সেপ্টেম্বর)  বিকাল সাড়ে ৫টায় নিজ এলাকার শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে গোয়াইনঘাট উপজেলার তোয়াফুল ইউনিয়নের পাইকরার গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের জানাজায় অংশ নেন মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফিয়ান আহমদ, ম্যানেজিং কমিটির সদস্য মাহতাবুর রহমান, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজল, বিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান, খন্দকার হালিমুজ্জামান, সামছুল আলম, আতাউর রহমান, মাছুম আহমদ, প্রাক্তন ছাত্র ছাব্বির আহমদ, সাদেক হোসেন তপাদার, বাবেল আহমদ তাপাদার, সরোয়ার হোসেন, লিপু আহমদ, মাহমুদুল হক জুনেদ, রিপন আহমদ, ইমরান হোসেন, তাজবির আহমদ ছাইম , হাসান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, মোহাম্মদ নূরুল ইসলাম (৬৫) সকালে গোয়াইনঘাট উপজেলার তোয়াফুল ইউনিয়নের পাইকরার এলাকার নিজবাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ শিক্ষার্থী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

Developed by :