Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




পিযুষের মেরুদণ্ডে আঘাত : উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

সিলেট: সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে’কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার অসুস্থ পিযুষ কান্তি দে কে কারাগার থেকে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তারই প্রেক্ষিতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের পরামর্শে রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে পিযুষ কান্তি দে’কে ঢাকায় প্রেরণ করা হয়।

জানা গেছে, পিযুষ মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়েছেন। ওসমানী হাসপাতালের একাধিক প্রত্যক্ষদর্শী জানান, বিকেলে হুইল চেয়ারে করে পিযুষকে ওসমানী হাসপাতাল থেকে বের করে আনা হয়। এসময় তিনি দাঁড়াতে পারছিলেন না।

ঢাকায় প্রেরণ করার কথা সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল নিশ্চিত করেছেন।

গত বুধবার সন্ধ্যায় সিলেট নগরের মির্জাজাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি, সাবেক ছাত্রনেতা পিযুষ কান্তি দে (৪০)সহ চারজনকে গ্রেফতার করে র‍্যাব-৯।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে মির্জাজাঙ্গালস্থ পিযুষের অফিস ঘেরাও করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন- বাপ্পা পাল, মিন্টু রায় ও রায়হান আহমদ। এসময় তাদের কাছ থেকে একটি রিভলভার, রামদা এবং ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানানো হয়।

এর আগে গত ৬ আগস্ট সিলেটের জিন্দাবাজারের পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীকে পিযুষ কান্তি’র অনুসারীরা মারধর করে। এতে গুরুতর আহত হন তারা। এ সময় তাদের প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। এনিয়ে ব্যাপক সমালোচনায় আসেন পিযুষ। এ ঘটনায় ৭ আগস্ট আহতদের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার পর পিযুষ গ্রেফতার এড়াতে নিজের অফিসে অনেকদিন অনুপস্থিত ছিলেন।

 

Developed by :