Sunday, 20 October, 2019 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের ইন্তেকাল, গাংকুলে বাদ আছর জানাজা, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান (৭০) আর নেই। শনিবার সকাল ৯টায় দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গাংকুল গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, ভাই-ভাতিজাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নানের জানাজার নামাজ আজ বাদ আছর (বিকেল সাড়ে ৫টায়) গাংকুল ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের চাচাতো ভাই দাসউরা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুর রহমান।

এদিকে, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার সরকারি কলেজের খন্ডকালিন প্রভাষক মো. জহির উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :