Wednesday, 16 October, 2019 খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে জেলা প্রশাসক

সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার লক্ষে কাজ করছে

বিয়ানীবাজার: সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার লক্ষে কাজ করছে। গ্রামের দুস্থ মানুষকে বিনামূল্যে ঘর নির্মাণ করে দিচ্ছে। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্থানে স্থানে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় মনোযোগী করে তুলতে বিনামূল্যে নতুন পাঠ্যবই, উপবৃত্তি, মিড ডে মিল চালু করা হয়েছে। তিনি সরকারের এসব সুযোগ সুবিধা বাস্তবায়নে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান। পাশাপাশি প্রশাসনের কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত ও আন্তরিকভাবে কাজ করার নির্দেশ দেন।

গতকাল সোমবার বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, কুড়ারবাজার ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক ও ভূমি অফিস, দুর্যোগ সহনীয় গৃহনির্মাণ প্রকল্প, জমি আছে ঘর নাই প্রকল্প পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

বিয়ানীবাজার সিনিয়র কামিল মাদ্রাসায় শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এম কাজী এমদাদুল ইসলাম আরো বলেন, দেশকে এগিয়ে নিতে ভালো শিক্ষার্থী হওয়ার পাশাপাশি ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ হতে হলে জ্ঞানার্জনের বিকল্প নেই। বিয়ানীবাজার পৌরসভার মেয়র ও মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্দুস শুকুরের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার সিনিয়র কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল্লাহিল বাকী চৌধুরী, ভাইস প্রিন্সিপাল মাওলানা আবুল হাসেম, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আক্তার, বিয়ানীবাজার জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রিন্সিপাল মাওলানা জাকির হোসেন, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর নাজিম উদ্দিন প্রমুখ।

 

Developed by :