Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রে দু’র্বৃত্তের গু’লিতে বাংলাদেশি যুবক নি’হত

বিয়ানীবাজারবার্তা২৪.কম প্রবাস ডেস্কঃ

নিউইয়র্ক সিটির জ্যামাইকায় দু’র্বৃত্তের গু’লিতে এক বাংলাদেশি যুবক নি’হত হয়েছেন। স্থানীয় সময় সোমবার ভোরের এ ঘটনায় আরও দু’জন আ’হত হয়েছেন।



নিহত মো. শাহেদ উদ্দিন (২৭) যুক্তরাষ্ট্র মুক্তিযো’দ্ধা দলের সভাপতি আলহাজ বাবর উদ্দিনের ছেলে। তার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ। আ’হতদের একজনের বয়স ২৮। তার বাড়ি সিলেট এবং অপরজন কৃষ্ণাঙ্গ (২৭)। খবর :এনআরবি নিউজের।



নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের এক মুখপাত্র জানিয়েছেন, রিচমন্ড হিল এলাকার একটি নাইট ক্লাবের সামনে ভোর সাড়ে ৪টায় দু’পক্ষে বাগ্‌বি’তণ্ডার একপর্যায়ে গু’লিবর্ষ’ণের ঘটনা ঘটে। শাহেদের বুকে গু’লিবি’দ্ধ হয় বলে পু’লিশ উল্লেখ করেছে। কোনো দু’র্বৃত্ত গ্রে’ফতার হয়নি।



কমিউনিটি লিডার বাশার ভূঁইয়া জানান, ঘটনার কয়েক ঘণ্টা আগে নিহত শাহেদ একটি অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে কয়েকজনসহ বাসায় ফেরার আগে ওই ক্লাবে গিয়েছিলেন। উল্লেখ্য, ৫ বছর আগে একই এলাকার একটি নাইট ক্লাবের সামনে পি’টিয়ে হ’ত্যা করা হয় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা নজমুল ইসলামকে।



এ ঘটনায় আহতরা জ্যামাইকা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের দু’জনেরই পায়ে ও পিঠে গু’লি লেগেছে বলে পু’লিশ জানিয়েছে।

এদিকে, এ হ’ত্যায় জ’ড়িতদের অবিলম্বে গ্রে’ফতার এবং দৃষ্টা’ন্তমূলক শা’স্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক দেলোয়ার হোসেনসহ দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

 





সর্বশেষ সংবাদ

Developed by :