Saturday, 4 April, 2020 খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




রেমিট্যান্সযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার: রেমিট্যান্সযোদ্ধা প্রবাসীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল ২৮ আগস্ট বুধবার নিদনপুর স্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। বিয়ানীবাজার উপজেলার নিদনপুর গ্রামে প্রবাস থেকে সদ্য আগত রেমিট্যান্সযোদ্ধাদের নিয়মিত সংবর্ধনা দিয়ে আসছে এ সংগঠনটি।

সংগঠনটির কাজ হলো, গ্রামের শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন ঘটানো, অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের অর্থিক সাহায্য সহযোগিতা করা এবং পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজ সেবামূলক কাজকর্ম করা।

এ সংবর্ধনা প্রদানকালে এসোসিয়েশনের কর্মকর্তারা প্রবাসীদের সাহায্য সহযোগিতা এবং পরামর্শ আহবান করেন। উক্ত আয়োজনে যাদের সংবর্ধনা দেওয়া হয় তারা হলেন, কাতার প্রবাসী মো. জামাল উদ্দিন ও মো. সামছুল আলম। উপস্থিত ছিলেন ফ্রান্স প্রবাসী মো. দেলোওয়ার হোসেন, কাতার প্রবাসী শামীম আহমেদ, আমির উদ্দিন, আমিরাত প্রবাসী সাইদুল ইসলাম ও লিটন আহমদ।

এসময় সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তোলে দেওয়া হয়। পরে এসোসিয়েশনের কর্মকর্তাদের উদ্দেশ্য প্রবাসীরা দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এসময় এসোসিয়েশনের উপদেষ্টা মণ্ডলীর সুহেল আহমদ, হাফিজ সাঈদ আহমদ, জমির উদ্দিন, আলী আহমদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জুয়েল আহমদ নয়ন, ফখরুল আলম টুটুল, মনোয়ার হোসেন মুন্না, সাজিদ আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

 

Developed by :