Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে সুশিক্ষিত হতে হবে : গোলাপগঞ্জে এমপি নাহিদ

সিলেট: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, দেশের উন্নয়ন অগ্রগতি ও মানুষের মঙ্গলের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। এ সরকার ক্ষমতায় এলে তৃণমূল পর্যায়ে উন্নয়নের ঢেউ লাগে। কিন্তু বিএনপি-জামাত জোট ক্ষমতায় এলে দেশের টাকা মেরে বিদেশে পাচার করে। দুর্নীতির মাধ্যমে গরিবের হক মেরে খাওয়া তাদের নেশায় পরিণত হয়েছিল। এজন্য খালেদা জিয়া আজ জেলে, তার পুত্র বিদেশে পলাতক।

সাবেক মন্ত্রী নাহিদ আরো বলেন, দেশের কিংবা নিজের জন্য শিক্ষার কোন বিকল্প নেই। তবে শিক্ষিত হলেই চলবে না। মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করে সুশিক্ষিত হতে হবে। তাহলে মানুষের মঙ্গল হবে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দিনব্যাপী গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর বাজার সড়কের সংস্কার কাজ, সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের কাজের উদ্বোধন করেন। এসব অনুষ্ঠানে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসব পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা আরজুমন্দ আলী প্রমুখ।

পরে শিক্ষামন্ত্রী সিলেট শহরে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আবু নছরের বাসায় যান এবং প্রবীণ এ ব্যক্তির শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তিনি তাঁর সুস্থতা কামনা করেন।  এ সময় এমপি’র সাথে ছিলেন ব্যবসায়ী মনজুর আহমদ ও এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন ।

 

Developed by :