Friday, 20 September, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌরশহরে মাইক্রোবাস স্ট্যান্ডে ফের সংঘর্ষ, আহত ২

বিয়ানীবাজার: বিয়ানীবাজারের দক্ষিনবাজার মাইক্রোবাস (কার, লাইটেস) চালক শ্রমিক সংগঠনের দুই পক্ষের মধ্যে ফের হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে পৌরশহরের সুপাতলাস্থ স্ট্যান্ড এলাকায় পূর্ব বিরোধের জের ধরে এ  পাল্টা হামলায় ফরহাদ ও ওয়াহিদ নামে দুই চালক আহত হয়েছেন বলে স্থানীয় একটি সূত্র নিশ্চিত করেছে।

আহতদের মধ্যে ফরহাদকে সিলেটে প্রেরণ করা হয়েছে এবং ওয়াহিদকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর। তিনি জানান, ‌‌উভয় পক্ষের সাথে কথা বলেছি, পরিস্থিত এখন শান্ত রয়েছে। আহত দুইজন চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবুল আহমদ নামে একজন আহত হন। সম্প্রতি শেষ হওয়া পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে বিবাদমান দুই পক্ষ পরস্পরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতায় জয় পরাজয়ের জের এবং স্ট্যান্ডে গাড়ি ভর্তির আধিপত্য বিস্তার নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

 

Developed by :