Tuesday, 19 November, 2019 খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




লাউতা ইউপি সদস্য স্বপন, গাংকুলে মুক্তিযোদ্ধা হান্নানের শয্যাপাশে এমপি নাহিদ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান আহমদ হোসেন স্বপন জটিল রোগে আক্রান্ত। গত কিছুদিন পূর্বে সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসা শেষে বাড়ি ফিরলেও শারীরিক অবস্থার তেমন উন্নতি হচ্ছে না।

এদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি শুক্রবার বিকেলে অসুস্থ ইউপি সদস্য স্বপনকে দেখতে তাঁর বারইগ্রাম এলাকার বাড়িতে যান। তিনি চিকিৎসার খোঁজখবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, লাউতা ইউনিয়নের ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ, আ’লীগ নেতা ওয়াহিদুর রহমান টিপু, আফজাল হোসেন সাজু প্রমুখ।

পরে সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ক্যান্সারে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানকে দেখতে তাঁর গাংকুল গ্রামের বাড়িতে যান এবং চিকিৎসার খোঁজখবর নেন। এসময় তিনি জাতির গর্বিত সন্তান হান্নানের আশু সুস্থতা কামনা করেন এবং সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তার আশ^াস দেন।

 

Developed by :