Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বাংলাদেশি চলচ্চিত্রে সানি লিওন!

কলকাতার শ্রাবন্তীকে নিয়ে বাংলাদেশি পরিচালক শামীম আহমেদ রনি নির্মাণ করতে যাচ্ছেন নতুন একটি চলচ্চিত্র। যার শিরোনাম ‘বিক্ষোভ’। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

সোমবার রাতে এলো নতুন খবর। ছবিটিতে আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

বর্তমানে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ও শামীম আহমেদ রনি দুজন আছেন মুম্বাই। সেখান থেকে তারা জানিয়েছেন, গতকাল (সোমবার) সানি লিওনের সঙ্গে মিটিং করেছেন।

শামীম আহমেদ রনি বলেন, ‘মুম্বাইতে পৌঁছে সানি লিওনির সঙ্গে মিটিং করি। আমাদের আয়োজন, পরিকল্পনা তার পছন্দ হয়েছে। কাজটি করতে রাজি হয়েছেন তিনি। বিকেলে তার সঙ্গে চুক্তি সম্পাদিত হয়েছে।’

এদিকে সে‌লিম খান জানান, ‘আগামী সে‌প্টেম্ব‌রে মাঝ দিকে মুম্বাইয়ে গান‌টির শু‌টিং‌য়ে অংশ নে‌বেন সানি লিওনি। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।’

‘বিক্ষোভ’ ছবিতে সানি লিওন থাকছেন বিষয়টি নিশ্চিত করে শামীম আহমেদ রনি একটি ভিডিও ক্লিপ তার ফেসবুকে শেয়ার করেন।

কয়েক সেকেন্ডের ওই ভিডিও বার্তায় সানি জানিয়েছেন, সেলিম খানের প্রযোজিত ছবিতে তিনি পারফর্ম করতে চলেছেন।

পরিচালক রনি জানান আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।

শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। জানা যায়, ঢাকার রাজপথের সড়ক দুর্ঘটনার প্রেক্ষাপট নিয়ে বিক্ষোভ সিনেমা নির্মিত হবে।

 





Developed by :