Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




স্বেচ্ছাসেবক লীগ নেতা রশীদের উপর হামলার ১ বছর, এখনো মিলেনি কোন ‘ক্লু’

সিলেট: ঠিক এক বছর আগে ২০১৮ সালের ১৯ আগস্ট রাতে নগরীর হাউজিং এস্টেট এলাকায় প্রাণনাশের উদ্দেশ্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এম. রশীদ আহমদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত রশীদ দীর্ঘদিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ভারতের কয়েকটি হাসপাতালে চিকিৎসা নিয়ে ফিরে আসেন স্বাভাবিক জীবনে। তবে এখনো তিনি পুরোপুরি সুস্থ নন। চলছে চিকিৎসা।

এ ঘটনার পরে রশীদের ভাই এম. শিব্বির আহমদ বাদি হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-১৮)। কারও নাম উল্লেখ ছাড়া মামলায় ৯-১০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। পরে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইকে। তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পান পিবিআই সিলেটের এস আই জাহাঙ্গীর আলমকে।

কিন্তু ঘটনার এক বছর অতিবাহিত হলেও এ মামলার নেই কোন অগ্রগতি। এখনো পর্যন্ত এ ঘটনার কোন ক্লু উদঘাটন করতে পারেনি পিবিআই। তবে এখনো তদন্ত চলছে বলে জানালেন তদন্তকারী কর্মকর্তা।

তদন্তকারী কর্মকর্তা এস আই জাহাঙ্গীর সিলেটভিউকে বলেন, এ মামলাটি তদন্তাধিন। এখনো কোন ক্লু তারা পাননি। তবে চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ব্যপারে এম. রশীদ আহমদ বলেন, মৃত্যুর মুখ থেকে আল্লাহর মেহেরবানী আর সহকর্মীদের দোয়ায় বেঁচে ফিরেছি। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা। মামলার অবস্থা সম্পর্কে তিনি বলেন, এক বছরেও যেহেতু কোন অগ্রগতি নেই ভবিষ্যতে কি হবে সেটি বুঝতে পারছি না। আল্লাহ চাইলে একদিন বিচার হবে।

এদিকে, তার চিকিৎসা সহায়তায় তিন লক্ষ টাকা দিয়েছিলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 





সর্বশেষ সংবাদ

Developed by :