Friday, 20 September, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




ইতালীতে বাংলাদেশী দুই সহোদরের অস্বাভাবিক ‘হত্যা-আত্মহত্য’ মৃত্যু

বিল্ডিংয়ের বেলকুনি থেকে নিহত ছোট ভাই জমিরের লাশ উদ্ধার করছে পুলিশ

মামুনুর রশীদ, ইতালি:  ইতালির মিলান শহরে বাংলাদেশী দুই সহোদরের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। দেশে তাদের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাজীপুরে বলে জানা গেছে।

রবিবার (১৮ আগষ্ট) সকালে মিলান শহরের বাজ্জিও এলাকার তাদের বাসা থেকে বড় ভাই আব্দুল হাই (৪১) ও ছোট ভাই জমির উদ্দিন (৩৮) এর মরদেহ উদ্ধার করে ইতালিয়ান পুলিশ।

ইতালীয়ান সাইন্টিফিকো স্পেশাল পুলিশ টিম গনমাধ্যমকে জানায়, বাংলাদেশী এই দুই ভাই মিলান শহরের ঐ বাসায় একসঙ্গে বসবাস করতেন। আমাদের ধারনা, বড় ভাই আব্দুল হাইকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ছোট ভাই জমির।

সুরতহাল প্রতিবেদন শেষে পুলিশের ধারনামতে আরো জানা যায়, বড় ভাই আব্দুল হাইকে ছোট ভাই ছুরি দিয়ে আঘাত করলে সেখানেই তিনি মারা যান। পরে ছোট ভাই জমির উদ্দিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ইতালির মিলানের জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘করিয়েরে ডেল্লা সেরা’সহ অনেক অনলাইন ও প্রিন্ট পত্রিকা রবি ও সোমবার ঘটনাটির প্রতিবেদন প্রকাশ করেছে।

স্থানীয় এসব গণমাধ্যম থেকে জানা যায়, রবিবার সকালে পাশের বিল্ডিংয়ের একজন শ্রীলঙ্কান লোক জানালা দিয়ে সামনের বিল্ডিংয়ে একজনকে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে দেখতে পান। তাৎক্ষণিক ওই শ্রীলঙ্কান জাতীয় জরুরি সেবার নাম্বারে ফোন করে বিষয়টি জানান। পরে পুলিশ এসে এই ফ্লাটে আরও একটি রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। এ সময় বারান্দার সামনের বাগানে বড় একটি ধারালো রক্তমাখা ছুরি উদ্ধার করে পুলিশ।

তাছাড়া গত ফেব্রুয়ারি মাসে নিহতদের আরেক ভাই মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন বলেও জানতে পারে পুলিশ।

 

Developed by :