Friday, 20 September, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে সিলেট মহানগর ছাত্রলীগের খাদ্য বিতরণ

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সুতোয় গাঁথা। তাঁর স্বপ্নই ছিল বাঙালিকে একটি স্বাধীন ভূখণ্ড দেওয়া। বাঙ্গালি ও বাংলাদেশকে কখনও বঙ্গবন্ধু থেকে পৃথক করা যায়না। এমনকি বঙ্গবন্ধু ব্যতিত বাঙ্গালি ও বাংলাদেশকে কল্পনাও করা যায়না। তিনি বাংলাদেশের মানুষের হৃদয়ে অমর হয়ে আছেন এবং চিরকাল অমর হয়ে থাকবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে  বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে মহানগর ছাত্রলীগের উদ্যোগে খাদ্য বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

সোমবার দুপুরে তিনি মহানগর ছাত্রলীগের উদ্যোগে নগরীর মাছিমপুরের জামিয়া মাছুমিয়া ইসলামিয়া মাদ্রাসা, ছড়ারপারের মাদ্রাসায় উলুম ও সিলেট রামকৃষ্ণ মিশন আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা দিবাকর ধর রাম, রামকৃষ্ণ মিশনের সম্পাদক স্বামী চন্দ্রনাথা নন্দজী মহারাজ, আলহাজ্ব আব্দুর রহমান, মেহবুব আহমদ, মহানগর তাঁতী লীগের সদস্য সচিব শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর যুবলীগ নেতা রানা আহমদ শিপলু, মহানগর ছাত্রলীগ নেতা আলী হোসেন আলম, সুমন আহমদ, এম. কাওসার আলম, সায়েম আহমদ, জঙ্গিনূর জীবান, রুবেল মুন্সি মুহিন, জামিল হোসাইন, আবির আহমদ আবি, নাজমুল হক, রুবেল আহমদ, আরাফাত আহমদ, রাহাত ফয়সল, রিয়াদ মজুমদার, কাওসার আহমদ দুর্জয়, সুমন আহমদ, লিটন আহমদ, আব্দুর রশীদ, কয়েছ আহমদ, আলমগীর হোসেন, আল আমিন আহমদ, শামসুল মাহমুদ রকি, আবু বকর সিদ্দিকী, ইশতিয়াক আহমদ, তফজ্জুল হোসেন উজ্জ্বল প্রমুখ।

 

Developed by :