Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র হুইল চেয়ার বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি: যুক্তরাজ্যস্থ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস এর উদ্যোগে শতাধিক প্রতিবন্ধী মানুষের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেছেন, প্রবাসীরা আমাদের জাতীয় অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। বিশেষ করে যুক্তরাজ্য প্রবাসীদের অবদানের কথা উল্লেখ করে বলেন স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে প্রতিটি সংকট জনক মুহুর্তে তাদের ভূমিকা চির স্মরণীয় হয়ে আছে। তারা হাজার হাজার মাইল দূরে থাকলেও নিজ জন্ম ভূমির কথা একটি মুহুর্তের জন্যেও ভুলতে পারেনি। তাই তাদের প্রতি সম্মান জানানোর জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, ছড়াকার, লেখক, নাট্যকার ও গবেষক হুইল চেয়ার প্রজেক্টের চেয়ারম্যান আবু তাহেরের সভাপতিত্বে এবং হেলপিং হ্যান্ডসের কোষাধ্যক্ষ মাসুদ আহমদ জোয়াদ্দার ও গোলাপগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ফরিদ উদ্দিন ইরানের যৌথ পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

হাফিজ আবুল হুসাইনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ শিক্ষক আব্দুল মুতলিব, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস এর ভাইস চেয়ারম্যান মারুফ আহমদ, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক কাজল কান্তি দাস, ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল আহমদ, আয়ারল্যান্ড আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, গোলাপগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মাজেদ শরীফ চৌধুরী প্রমুখ।

 





Developed by :