Friday, 20 September, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে স্কুলছাত্রীকে পাশবিকতায় মামলা, অভিযুক্ত মিনহাজ পলাতক

বিয়ানীবাজারবার্তা২৪.কম:  বিয়ানীবাজার উপজেলার আঙ্গুরা পালকোনায় স্কুল ছাত্রীকে (১৪) পাশবিক নির্যাতনের ঘটনায় অবশেষে  থানায় মামলা হয়েছে ।

ঘটনার ৩ দিন পর শনিবার (১৭ আগস্ট) রাতে নির্যাতিতার বড় ভাই আমিন হোসেন বাদি হয়ে আঙ্গুরা (পালকোনা) গ্রামের  মিনহাজ হোসেনকে (২৩) আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এই মামলা দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত মিনহাজ হোসেন কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র। গত ১৪ আগষ্ট সকালে ওই স্কুল ছাত্রীকে মিনহাজ তার নিজ ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে। তখন ওই স্কুল ছাত্রীর পরিবারের সদস্যরা তাকে খুজতে থাকেন। পরে স্কুল ছাত্রীর বড় বোন মিনহাজের ঘর থেকে কিছুটা এলোমেলো অবস্থায় বেরিয়ে আসতে দেখে চিৎকার দেন।  এরই ফাকে মিনহাজ তার নিজ ঘর থেকে পালিয়ে যায়।

পরে ওই স্কুল ছাত্রীকে নিয়ে তার পরিবারের সদস্যরা বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

পরে ন্যাক্কারজনক এ ঘটনাটি জানাজানি হলে মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এরইমধ্যে গ্রাম্য মোড়লরা তা আপোষ মীমাংসার চেষ্টা করেন। কিন্তু গণমাধ্যম খবর প্রকাশ হলে তাদের সকল অপচেষ্টা ব্যর্থ হয়ে যায়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর বলেন, স্কুল ছাত্রীর বড় ভাই একজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। তিনি বলেন, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Developed by :