Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বালুচর থেকে অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ২

সিলেট: সিলেট নগরীর বালুচর হতে এক অটোরিক্সা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় পনের বছর বয়সী নাঈমের লাশ উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ দু’জনকে আটক এবং কুমারপাড়া হতে অটোরিক্সা উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য নাঈমের মরদেহ এমএজি ওসমানী হাসপাতাল মর্গে রয়েছে।

একাধিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার রোজগারের তালাশে অটোরিক্সা নিয়ে বের হয় নাঈম (১৫)। কিন্তু মধ্যরাত পর্যন্ত বাসায় না ফিরায় নিখোঁজ নাঈমের পিতা আব্বাস উদ্দিন বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির সূত্র ধরে পুলিশ নাঈমের দু’বন্ধুকে আটক করে। এরপর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত রুবেল ও পারভেজ শ্বাসরোধ করে নাঈমকে হত্যার কথা স্বীকার করে। পরে তাদের কথামতো বালুচরের লালটিলা হতে নাঈমের বস্তাবন্দি লাশ এবং শাহী ঈদগাহের কুমারপাড়া হতে পরিত্যাক্ত অবস্থায় তার ব্যবহৃত অটোরিক্সা পুলিশ উদ্ধার করেছে।

সূত্রমতে, আব্বাস উদ্দিনের পুত্র নাঈম পরিবারের সদস্যদের সাথে বালুচর এলাকার টুনামিয়ার কলোনিতে বসবাস করতো। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারাবাজার ইউনিয়নের পালকোনা গ্রামে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ শাহাদত হোসেন বলেন, গত বৃহস্পতিবার নাঈম নিখোঁজ হলে রাতেই তার পিতা থানায় জিডি করেন। এরপর আমরা নাঈমের দুই বন্ধু রুবেল ও পারভেজকে আটক করি। তাদের দেয়া তথ্যানুযায়ী, পুলিশ লালটিলা থেকে নাঈমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে। তিনি বলেন, ময়না তদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নৃশংস এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতির কথা জানিয়ে ওসি শাহাদত বলেন, পুলিশ এ ঘটনায় জড়িত সবাইকে গ্রেফতারের লক্ষে অভিযান অব্যাহত রেখেছে।

 

Developed by :