Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে পুলিশের অভিযানে চার জুয়াড়ি গ্রেফতার

বিয়ানীবাজার: বিয়ানীবাজার পৌরশহর থেকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১০ আগস্ট) রাতের প্রথম প্রহরে পৌরশহরতলীর ফতেহপুর এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আটককৃতরা হলো- নেত্রকোনার মদন উপজেলার বালাইল এলাকার মৃত আলিম উদ্দিনের ছেলে কামাল উদ্দিন (৪৫), একই এলাকার হাজর উদ্দিনের ছেলে সাফায়েত উল্লা (৩৮) ও মৃত টিটু মিয়ার ছেলে ওমর ফারুক (২৫) এবং একই উপজেলার কাউলী বিন্নী এলাকার মজু মিয়ার ছেলে সোহেল আহমদ (৩৬)। আটককৃত চার জুয়াড়ী দির্ঘদিন থেকে বিয়ানীবাজার পৌরশহরের ফতেহপুরীলাকার সোহেল আহমদের ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রুমেন আহমদ ও এসআই রতন সরকার অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটককৃতদের আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, মাদক ও জুয়ার বিষয়ে থানা পুলিশ কোন ছাড় দিচ্ছে না। উপজেলার জনসচেতন সকল মানুষের উচিত এসব বিষয়ে পুলিশকে সহযোগিতা করা।

 

Developed by :