Saturday, 17 August, 2019 খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




গডফাদার কে? বিয়ানীবাজারে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে গত এক মাসে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা অভিজাত পরিবারের সন্তান এবং প্রত্যেকের বয়স ১৮-২৪ এর মধ্যে। এ বয়সে নিজে নিজে চুরি বিদ্যা আয়ত্ব করা প্রশ্নসাপেক্ষ, আবার একাধিকজন বিয়ানীবাজার সরকারি কলেজে পড়ালেখা করেন। স্বাভাবিক কারণে জনগণ জানতে চেয়েছেন, এ চক্রের গডফাদার কে?

বিশ্বস্ত সূত্রমতে, প্রশাসন ইতিমধ্যে গুরুসহ পুরো চক্রের সন্ধান পেয়েছে। একে একে তাদেরকে গ্রেফতার করা হচ্ছে। কিন্তু রহস্যজনক কারণে গডফাদার গ্রেফতার না হলেও এ চক্রের সদস্যদের প্রশাসনের হাতে তুলে দিতে তিনি নেপথ্য ভ‚মিকা রাখছেন বলেও জনশ্রæতি রয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় দক্ষিণ বিয়ানীবাজার জনতা মাকের্টের বনফুল দোকানের সামনে অভিযান চালিয়ে চোরাইকৃত মোটরসাইকেল ক্রয় বিক্রয়কালে তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় একটি ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়।

চোর সিন্ডিকেট চক্রের ধৃত তিন সদস্য হলেন, দাসউরা (রজব) গ্রামের লুৎফুর রহমানের পুত্র মাহফুজুর রহমান (২৪), খাসা গ্রামের আমজাদ হোসেনের পুত্র এমরান আলমগীর (২০), শ্রীধরা গ্রামের আব্দুল মান্নানের পুত্র শামসুজ্জামান ওরফে সবুর।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর জানান, ধৃত আসামীরা চোরদলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তিনি বলেন, উদ্ধারকৃত মোটর সাইকেলের প্রকৃত মালিক পাওয়া গেছে।

ওসি জানান, শিগগির গডফাদারসহ এ চক্রের সকল সদস্যকে আইনের আওতায় আনা হবে। এজন্য তিনি দলমত নির্বিশেষে সবার সহযোগিতা কামনা করেছেন।

 

Developed by :