Sunday, 18 August, 2019 খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




যারা আমার অফিসে এসে তোষামোদি করবে তারা দালাল প্রকৃতির টাউট : পুলিশ সুপার মিজানুর

সুনামগঞ্জ: সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) বলেছেন, আমি স্পষ্টভাষী মানুষ। স্টেট চার্ট কথা বলবো। আমি এখানে কাজ করতে এসেছি।  সুনামগঞ্জের আইনশৃঙ্খলা রক্ষা করে জনগণের নিরাপত্তা বিধানে কাজ করবো। আমি নিট এন্ড ক্লিন থাকতে চাই। সাধারণ মানুষের সেবা দিতে দৌঁড়াতে চাই। কোনো লোকের বিরুদ্ধে অতীতের অপরাধের রেকর্ড থাক আর না থাক কেউ যদি অভিযোগ আসে তবে কোনো তদবির গ্রহণ করা হবে না। আইন শৃংখলা রক্ষা আর উর্ধ্বতন কর্র্তৃপক্ষের নির্দেশনার বাহিরে কিছুই হবে না। যারা আমার অফিসে এসে তোষামোদি করবে তারা দালাল প্রকৃতির টাউট শ্রেনীর।

তিনি বলেন ,সামনে আমার জন্য কঠিন সময়। ঈদ উল আযহা, ১৫ই আগষ্ট, দুর্গা পুজাসহ বিভিন্ন রকমের দায়িত্ব আমাকে নিতে হবে। সাংবাদিকরা হল আমাদেরই মতো। ঘটনার রহস্য উদঘাটন কিন্তু সাংবাদিকরাও করেন। জেলার আইন শৃংখলা রক্ষা অপরাধ ধমনে আমি সাংবাদিক সহযোগিতা চাই। আর কর্মক্ষেত্রে যাতে সাংবাদিকরা কোনো হয়রানি বা মিথ্যা মামলার শিকার না হন সে দিকে পুলিশ সুপার হিসেবে তৎপর থাকবো।

বুধবার বিকেলে সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কোনো  পুলিশ খারাপ কাজ করলে আমাকে জানান। কেউ সেবা বঞ্চিত হলে এই তথ্য দিয়ে সহযোগিতা করুন আমি দ্রুত অ্যাকশনে যাবো। জঙ্গীবাদ ধমনসহ সার্বিক চ্যালেঞ্জ মোবাবেলায় পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবী, মো. আবু তারেক, মাহবুবুর রহমান, মাইন উদ্দিন আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর হমান, ডিবি ওসি কাজী মোক্তাদীর প্রমুখ।

 

Developed by :