Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিবেক ফাউন্ডেশন সিলেট জেলার পুর্নাঙ্গ কমিটি গঠন

সিলেট: বিবেক ফাউন্ডেশন সিলেট জেলার পুর্নাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। শনিবার (২ আগস্ট) কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটিতে স্বাক্ষর করেন। 

এদিকে ঐদিন বিকেলে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টে বিবেক ফাউন্ডেশন সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা আহবায়ক এইচ এম সুমন এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সুমানা বেগম সুমা ও তাহমিনা আক্তার মুন্নি এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিবেক ফাউন্ডেশন প্রতিষ্ঠিতা ও সভাপতি এম এ মনোয়ার, বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মারজান হোসাইন, সাংগঠনিক সম্পাদক নেছার আহমদ ডালী, সাঙ্ঘমিত্রা শাওন, মাওলানা আহমদ মাজীদ, আক্তার হোসেন চৌধুরী, ইমরান আহমদ, তানজিনা আক্তার জুই।

অনুষ্ঠানে ম্যানেজমেন্ট বোর্ড মেম্বার সাদিয়া আফরিন মৌ ২০১৯ -২০ সেশনের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন।

পূর্নাঙ্গ কমিটি নিম্নরূপ, সভাপতি এইচ এম সুমন, সহ সভাপতি লিমন রাজা চৌধুরী, সঙ্ঘমিত্রা শাওন ও আব্দুর রহিম, সাধারণ সম্পাদক সুমানা বেগম সুমা, যুগ্ম সাধারণ সম্পাদক মিফতা রহমান, সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক খালেদ সাইফুল্লাহ, অর্থ বিষয়ক সম্পাদক সাজিয়া সাদিয়া, সহ অর্থ বিষয়ক সম্পাদক মুরছালিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ সুমন আহমদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুলতান আহমদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার মুন্নী, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সুমন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ফাহিমা জাহান, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক রাকিব আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতার হোসেন চৌধুরী, পরিবেশ ও সচেতনতা বিষয়ক সম্পাদক আহমদ মাজিদ, স্বাস্থ্য ও রক্ত বিষয়ক সম্পাদক জনি আক্তার পপি, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাহবুব রহমান, ক্রীড়া সম্পাদক তানিম আহমদ বাবর।

এছাড়া কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ, উর্মি আক্তার রিয়া, নাদিয়া আক্তার মনি, ফারজানা আক্তার রিয়া, শহিদুল আহমদ, আল আমিন, মেহেদী হাসান রাব্বি, মাসুদুর রহমান অপু, আরাফাত রহমান মিহির, রেহনোমা ফেরদৌস নিশাত।

 

Developed by :