Thursday, 22 August, 2019 খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের তরুণ ব্যবসায়ী আজাদের ইন্তেকাল ॥ দু’টায় জানাজা, শোক

গোলাপগঞ্জ: সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের তরুণ ব্যবসায়ী গোলাপগঞ্জ বাজারের কদমতলীস্থ পরশ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আজাদ আহমদ (৩১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি গোলাপগঞ্জ পৌর এলাকার ফুলবাড়ি পূর্ব পাড়ার মৃত আব্দুর রকিবের পুত্র ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহেল আহমদের ছোট ভাই।

তিনি অবিবাহিত ছিলেন। মৃত্যুকালে মা-বাবা, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বৃহস্পতিবার বাদ জোহর ফুলবাড়ি বড় মোকাম জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই বাড়ি সংলগ্ল ঘোষগাঁও সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন। অচেতন অবস্থায় ১৭দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল তিনি মারা যান।

এদিকে, সর্বদা সদালাপী ও হাস্যোজ্জ¦ল তরুণ ব্যবসায়ী আজাদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ব্যবসায়ী আজাদ আহমদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন আহমদ, শিক্ষানুরাগী খোরশেদ আলম চৌধুরী রিপন, রেদওয়ান উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপ সম্পাদক হোসেন আহমদ প্রমুখ।

 

Developed by :