Monday, 3 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারের দুবাগে সহস্রাধিক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নে সেলফলেস বাংলাদেশ লিমিটেড’র উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে ইউনিয়নের সহস্রাধিক অসহায় দুস্থ রোগীদের ফ্রি চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়।

বুধবার দুবাগ আইডিয়াল একাডেমিতে সংগঠনের প্রতিষ্ঠাতা ডা. নাঈম আহমদের তত্ত্বাবধানে চিকিৎসাসেবা প্রদান করেন লন্ডনের বিশেষজ্ঞ ডা. ফারজানা ইসলাম ও ডা. জাহাঙ্গীর আলমসহ সুইডেন, নরওয়ে, নাইজেরিয়া, সুমালিয়া, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, বাংলাদেশ ও লন্ডনের মেডিসিন, সার্জারি, নাক-কান-গলা, দাঁত, চোখ ও শিশুরোগ বিশেষজ্ঞ ও শিক্ষানবীশ ৩২জন চিকিৎসক।

এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডকেল কলেজ হাসপাতালের মেডিসিন, গাইনী ও সার্জারি বিভাগের চিকিৎসকরা হলেন, ডা. নাজমুস শাকিব, ডা. মাহবুবুল আলম হৃদয়, ডা. আরাফাতুর রহমান, ডা. রায়হান তালুকদার, ডা. তমালিকা ঘোষ, ডা. মাসিয়াত মৌরিন, ডা. সালমা আক্তার লিজা, ডা. শফিকুর রহমান, ডা. হরষিদ বিশ্বাস ও ডা. ইব্রাহিম আলী।

এদিকে দেশ-বিদেশ থেকে আগত চিকিৎসক দল স্কুল প্রাঙ্গনে এসে পৌঁছলে তাদেরকে অভ্যর্থনা জানান ফ্রি চিকিৎসা ক্যাম্প বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক, স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুর রায়হান, সদস্য শিব্বির আহমদ সুলেমান, রুহেল আহমদ চৌধুরী ও আব্দুল গণি।

 

Developed by :