Monday, 16 December, 2019 খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |




প্রিয় গোয়াইনঘাটবাসী আমি তোমাদের ভালোবাসি : ইমরান আহমদ

গোয়াইনঘাট: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমরা প্রিয় গোয়াইনঘাটবাসী, আমার অন্তরের অন্তর স্থল থেকে তোমাদের ভালোবাসি। আমার প্রতিটি নির্বাচনে আপনারা কঠোর শ্রম দিয়ে নৌকার বিজয় চিনিয়ে আনেন। আমি সর্বদাই সর্বোচ্চ ভোট গোয়াইনঘাট উপজেলায় পেয়ে থাকি। আপনাদের ভালোবাসার কাছে আমি চির ঋণী। আপনাদের মহামূল্যবান ভোটে আমি  বার বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আপনারা ভোট দিয়েই মন্ত্রী বানিয়েছেন। তাইতো মন্ত্রী আমি নয়, মন্ত্রী আপনারা। আপনাদের কল্যাণে যেন আমি কাজ করতে পারি।

রবিবার (২৮ জুলাই) গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায়  তিনি এসব কথা বলেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর আবেগ প্রবন এমন বক্তব্যে মিলনায়তনে  সমবেত, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে নিস্তব্ধতা চলে আসে।

এসময় মন্ত্রী আরো বলেন, আপনারা নিজ সন্তানদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত করতে হবে। তিনি গুজব রটনার বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে অনুরোধ জানিয়েছেন।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফিয়া বেগমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসানের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,  গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো ফজলুল হক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আসলাম, সুভাষ চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আব্দুল হক, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, মাহবুব আহমদ, খালেদ আহমদ, শাহাব উদ্দিন শিহাব, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আবুল খায়ের, বশির উদ্দিন, উপজেলা আওয়ামী নেতা নজরুল ইসলাম, অহিদ মিয়া, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, সুবাস দাস, জুবায়ের আহমদ, সুহান দে, আবুল হোসেন, মুজিবুর রহমান অপু, গোয়াইনঘাট উপজেলা  সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সয়ফুল আলম আবুল,  উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. গোলাম সারওয়ার, উপজেলা ছাত্রলীগ নেতা সদরুল ইসলাম, আবুল হোসেন, সাফওয়ান আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,  উপজেলা ছাত্রলীগ নেতা ইনসাদ হোসেন রাজীব প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল মো নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল জলিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকার, কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসাইন, সারী রেঞ্জের বন কর্মকর্তা মো. ছাদ উদ্দিন আহমদ প্রমুখ।

উল্লেখ্য, ইমরান আহমদ এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী থেকে পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে উপজেলা পরিষদ মিলনায়তনে গোয়াইনঘাট উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,গোয়াইনঘাট থানা,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ শতাধিক সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

Developed by :