Monday, 16 December, 2019 খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |




৩৪তম বিসিএস ক্যাডার ফোরামের নির্বাচন

বিয়ানীবাজার সরকারি কলেজের প্রভাষক দিদার সভাপতি নির্বাচিত

বিয়ানীবাজার: ৩৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার ফোরামের ১ম দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৭ জুলাই) বিসিএস ক্যাডার ফোরামের দ্বি-বার্ষিক অনলাইনে ভোটের মাধ্যমে সম্পন্ন হয়।

নির্বাচনে দিদার-সালাম-তানভীর-মাহফুজ-সায়েম নেতৃত্বাধীন চেতনা-৭১ প্যানেল বিজয়ী হয়েছে। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্যানেল হচ্ছে বিজয়-৭১।

এ নির্বাচনে চেতনা-৭১ প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচিত হন ৩৪তম বিসিএস অল ক্যাডার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক সরকার মোহাম্মদ শফিউল্লা দিদার। এ নির্বাচনে সর্বোচ্চ ৩৮৭ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন দিদার এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শওকত ইকবাল পান ২৩৮ ভোট।

সরকার মোহাম্মদ শফিউল্লাহ দিদার বিয়ানীবাজার সরকারি কলেজের বিএনসিসি’র প্রফেসর আন্ডার অফিসার (পিইউও)। তাছাড়া তিনি গত ২০১৭ সালে সিলেট জেলার শ্রেষ্ঠ শিক্ষক (বিএনসিসি) নির্বাচিত হয়েছিলেন।

এদিকে, ৩৪তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার ফোরামের ১ম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হওয়ায় প্রভাষক সরকার মোহাম্মদ শফিউল্লা দিদারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ ও উপাধক্ষ্য তারিকুল ইসলাম। আরো অভিনন্দন ও শুভেচ্ছা জানান কলেজের সহকারি অধ্যাপক এনামুল হক তালুকদার, আব্দুর রহিম, ফজলুর রব, মোঃ নুরুল হক চৌধুরী, প্রভাষক সোহান খান, আতিকুর রহমান, জাহাঙ্গীর আলম, আসিফ রহমান, সাদেকুর রহমান, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম, মোঃ আসাদুজ্জামান, শোহা হাওয়া চৌধুরী, ফাহমিদা খালেক নিতু, ইসতিয়াক উদ্দিন, মোঃ জহির উদ্দিন, আরবাব হোসেন, জোবায়ের আহমদ, বিজিত আচার্য।

 

Developed by :