Tuesday, 19 November, 2019 খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেট বিভাগে র‌্যাবের অভিযান : প্রাইভেটকার ইয়াবাসহ গ্রেফতার ৫

বিয়ানীবাজারবার্তা২৪.কম: র‌্যাব-৯ এর তিনটি দল সিলেট বিভাগের শ্রীমঙ্গল, কোম্পানীগঞ্জ ও দোয়ারাবাজার উপজেলায় গত দু’দিনে পৃথক অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার, ২শ’ ২০ বোতল বিদেশী মদ, ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় সোয়া ৯ লাখ ভারতীয় বিড়িসহ মোট পাঁচজনকে গ্রেফতার করে। পরে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

জানা যায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯), সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল সোমবার ভোরে কোম্পানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাব নোয়াগাঁও গ্রামের আবতাব আলীর বাড়ির সামনে থেকে ২শ’ ২০ বোতল বিদেশী মদসহ দু’জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

ধৃতরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার ভুদমারা নোয়াগাঁও গ্রামের মৃত আঃ মান্নানের পুত্র আজাদ মিয়া (৪১) এবং একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র মোঃ আবুল হোসেন (৩০)। উদ্বারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে গত রোববার রাত সাড়ে ৯টায় র‌্যাবের সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানা এলাকার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামে অভিযান চালায়। এ সময় র‌্যাব-৯ মাদক চোরাকারবারি বুলবুল আহমদের বসত ঘর থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৯ লাখ ২৪ হাজার পাতার বিড়িসহ তাকে গ্রেফতার করে। সে দোয়ারাবাজার উপজেলার পানাইল গ্রামের মৃত খতই উল্লাহর পুত্র। র‌্যাব তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের লেঃ কমান্ডার ফয়সল আহমদ পৃথক এ দু’টি অভিযানের নেতৃত্ব দেন।

অপরদিকে গত রোববার মধ্যরাতে র‌্যাবের এএসপি এ.কে.এম কামরুজ্জামান অভিযানের নেতৃত্ব দেন। শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল শ্রীমঙ্গল থানাধীন ফুলছড়া গ্রামস্থ কাকিয়া চা বাগানের পাশের পাঁকা রাস্তার উপর থেকে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেট কার, দু’টি মোবাইল, তিনটি সীমকার্ডসহ দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃতরা হলেন শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগর গ্রামের মো. আজাদ মিয়ার পুত্র মো. আশাদ মিয়া (১৮) এবং একই গ্রামের শেখ আব্দুল করিমের পুত্র শেখ আহম্মদ রেজা (২৪)। আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মো. শওকাতুল মোনায়েম স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

Developed by :