Tuesday, 15 October, 2019 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের কাউন্সিল সম্পন্ন

বিয়ানীবাজার: এসো ভাঙ্গি অচলায়তন, গড়ে তুলি সভ্যতা, বাঁচাই শিক্ষা সংস্কৃতি-এ স্লোগান নিয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদের ১৩তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। রবিবার (২১ জুলাই) পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির হলরুমে অনুষ্ঠিত ত্রয়োদশ কাউন্সিল হয়।

কাউন্সিল অধিবেশন শুরু হয় সকাল ১০টায়, পরে দুপুর ২টায় কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাউন্সিল শেষে ফারাজ আহমেদ আবীরকে সভাপতি ও সুজন চন্দ্র দাশকেকে সাধারণ সম্পাদক এবং ইশতিয়াক আহমেদ হিমেলকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন-
কোষাধ্যক্ষ প্রদ্যুত তালুকদার, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস জিবা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হরিশচন্দ্র বর্মন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক নিশাত তানিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এস.এম আবিদ রেজা শাওন, সাংস্কৃতিক বিষয় সম্পাদক:- নুসরাত নীহা।

বিয়ানীবাজার উপজেলা সংসদের নব নির্বাচিত সভাপতি ফারাজ আবীরের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে সম্মানিত অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ও লেখক আবদুল মালীক ফারুক, সিপিবির সিলেট জেলা সভাপতি হাবিবুল ইসলাম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সদস্য সরোজ কান্তি, সিপিবির বিয়ানীবাজার শাখার সভাপতি এড. আবুল কাশেম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, কুড়ারবাজার কলেজের প্রভাষক সিপিবি নেতা বিজিত আচার্য, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আকছার হোসেন, ছাত্র ইউনিয়নের সিলেট জেলা শাখার সভাপতি মতিউর রহমান।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার শাখার সাবেক সভাপতি ও সাপ্তাহিক দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, ট্রেড ইউনিয়ন বিয়ানীবাজার শাখার সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুবনেতা আবুল হাসান, সাংবাদিক জসিম উদ্দিন ও রুহেল আহমদ প্রমুখ।

নবগঠিত কমিটির সদস্য ও কর্মকর্তাদের শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সদস্য সরোজ কান্তি।

 

Developed by :